২৮ জুলাই, ২০১৭ ২০:১৩

বগুড়ার সাবগ্রামে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

অনলাইন ডেস্ক

বগুড়ার সাবগ্রামে বিএনপির সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

বগুড়া সদর উপজেলার সাবগ্রামে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে সাবগ্রাম ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান আবু সালেহ নয়নের সভাপতিত্বে সাবগ্রাম হাটে এ অনুষ্ঠান হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা  সভাপতি ভিপি সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর হেনা, বিএনপি নেতা ইসরাফিল দেওয়ান, মাহবুব আলম শাহীন, সৈয়দ জহুরুল আলম। বক্তব্য রাখেন বিএনপি নেতা  অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন, অ্যাডভোকেট সৈয়দ জহুরুল আলম, মেহেদী হাসান হিমু, মহিলা দলের সভানেত্রী নাজমা আক্তার, ছাত্রদল নেতা আবু চাফর জেম্স প্রমুখ।  এরপর ভিপি সাইফুল কর্মসূচীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়া বগুড়ার সারিয়াকান্দি পৌর বিএনপি ও সদর ইউনিয়ন বিএনপি’র আয়োজনে নতুন সদস্য ভর্তি ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়। 

এসময় বিএনপির জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, বিএনপি এদেশের গণমানুষের দল। এ দল যখন ক্ষমতায় থাকে তখন দেশের মানুষ কিছু পায়। কারণ মানুষের সেবা করাই বিএনপির অন্যতম উদ্দেশ্য। অন্যদিকে আওয়ামী লীগের কাছ থেকে জনগণ দুঃশাসন ছাড়া কিছুই পায় না। তাই বিএনপিতে মানুষ দলে দলে যোগ দিচ্ছে।

 

বিডি প্রতিদিন/২৮ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর