২৯ জুলাই, ২০১৭ ১৩:১৭

কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

অনলাইন ডেস্ক

কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

ঢাকা জেলার কেরানীগঞ্জে পুলিশের বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয় (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শ্যুটার গান ও তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে শনিবার জানিয়েছেন ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক চন্দ্র সাহা।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সংঘবদ্ধ একটি ডাকাতদল ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দীর্ঘক্ষণ গুলিবিনিময় হওয়ার পর ডাকাতরা পিছু হটে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পরে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান। এ ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক হাফিজার রহমান, মো. রায়হান ও কনস্টেবল মো. মামুন এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার কনস্টেবল সাবেদ আলী ও শহিদুল আহত হয়।


বিডি-প্রতিদিন/২৯ জুলাই, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর