Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৭ ১৭:৫৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ আগস্ট, ২০১৭ ২০:১৪
হাতিয়ায় ৬০টি গরু-ছাগল দিয়ে ভোজের আয়োজন
নোয়াখালী প্রতিনিধি:
হাতিয়ায় ৬০টি গরু-ছাগল দিয়ে ভোজের আয়োজন

নোয়াখালীর হাতিয়ায় জাতীয় শোক দিবসে শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফা আলী দুলালের ভাই মাহমুদ আলী রাতুলের পক্ষ থেকে বিশাল এক ভোজের আয়োজনের প্রস্তুতি চলছে। এই জন্য ইতিমধ্যে ৪০টি গরু-মহিষ ও ২০টি ছাগল ক্রয় করা হয়েছে।

 

বিশাল এই আয়োজন সফল করতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি চলছে।  

হাতিয়া উজজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ জানান, মঙ্গলবার সকাল থেকে উপজেলা সদরে চর কৈলাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ভোজ চলবে। বিশাল এই আয়োজন সম্পন্ন করার লক্ষ্যে হাতিয়া পৌরসভা, ১১টি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গত কয়েকদিন থেকে প্রস্তুতিমূলক সভা সমাবেশ, মিছিলসহ ব্যাপক গণসংযোগ করছে।  

এ উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সাবেক সংদস্য উপজেলা আওযামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্লাহ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, শহীদ মুক্তিযোদ্ধা মোস্তফা আলী দুলালের ভাই মাহমুদ আলী রাতুল, হাতিয়া পৌর আওযামী লীগের সভাপতি অ্যাডভোকেট ছাইফ উদ্দিন আহম্মেদ, সাবেক ছাত্রনেতা আমির, সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নুরুল ইসলাম, চরঈম্বর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হালিম আজাদসহ উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেবেন।

বিডি-প্রতিদিন/১৩ আগস্ট, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow