১৬ আগস্ট, ২০১৭ ১৯:৫১

রাঙামাটিতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

রাঙামাটিতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

রাঙামাটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পারভেজ (১৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শহরের কালেজ গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত পারভেজ কলেজ গেইট এলাকার ভান্ডারি গ্রামের ইউনুসের ছেলে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের কলেজ গেইট এলাকা থেকে নৌকার ভেলাই করে ভান্ডারি পাড়া যাচ্ছিল পারভেজ। কিন্তু আগে বিদ্যুতের খুঁটি থেকে কাপ্তাই হ্রদের উপর একটি তার ঝুলে ছিল। ভেলা করে যাওয়ার সময় তারটা পারভেজ গলাই পেচিয়ে যায় মুহুতেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হ্রদের পানিতে ছিটকে পরে সে। থবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

মৃত পারভেজর বাবা মো. ইউনুস বলেন, কাপ্তাই হ্রদের পানি বৃদ্ধি পাওয়ার কারণে নৌকা বা ভেলাই চরে যাথায়ত করতে হয় ভান্ডারি গ্রামের মানুষদের। তার ছেলেও  সকালে বাজার করতে বের হয়েছিল। কিন্তু ফিরেছে লাশ হয়ে। বেশ কয়েকদিন ধরে রাঙামাটি সরকারি কলেজের পেছনে বিদ্যুতের খুঁটি থেকে একটি তার ছিড়ে ঝুলে থাকতে দেখতে পাচ্ছি অনেক দিন ধরে। কিন্তু বিদ্যুৎ বিভাগের কোন মানুষ তার সংস্কার করার কাজ করতে আসেনি। আমার ছেলে পারভেজ সাথে সে তারটা স্পষ্ট হওয়ার সাথে সাথে তার মৃত্যু হয়েছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাঙামাটি কতোয়ালী থানার কর্মকর্তাও।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর