১৭ আগস্ট, ২০১৭ ১২:১৫

সুন্দরবনে বন্দুকযুদ্ধ, আগ্নেয়াস্ত্রসহ আটক ২

অনলাইন ডেস্ক

সুন্দরবনে বন্দুকযুদ্ধ, আগ্নেয়াস্ত্রসহ আটক ২

সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আন্ধারমানিক খালে র‌্যাবের সঙ্গে জলদস্যুদের বন্দুকযুদ্ধ শেষে দুইজনকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর থেকে চলা এ অভিযানে তিনটি আগ্নেয়াস্ত্র ও ১৩ রাউন্ড গুলিও উদ্ধার করেছে র‌্যাব।

আটকরা হলেন- জলদস্যু সুমন বাহিনীর উপ-অধিনায়ক আবুল হোসেন ওরফে আবু তালিব ও সদস্য মিঠু গাজী। আবু তালিব মংলার তোফান শেখের ছেলে। মিঠু সাতক্ষীরার শ্যাম নগর চাদনি মুখি এলাকার আব্দুল মান্নানের ছেলে।

র‌্যাব-৮-এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ার উজ জামান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বন্দুকযুদ্ধ শুরু হয়ে প্রায় ১০টা পর্যন্ত চলে। এ সময় র‌্যাব সদস্যরা জলদস্যু সুমন বাহিনীর উপ-অধিনায়ক আবুল হোসেন ওরফে আবু তালিব ও মিঠু গাজীকে আটক করে। পরে ঘটনাস্থলে তল্লাশি করে একটি বিদেশি বন্দুক, একটি দেশি পাইপ গান, একটি ওয়ান শুটার, একটি রামদা, ১২ বোর বন্দুকের ১৩ রাউন্ড গুলি ও ১১টি গুলির খোসা উদ্ধার করা হয়।

এর আগে ১৫ আগস্ট মঙ্গলবার সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের হরিণটানা খাল এলাকায় কোস্টেগার্ড ও বনদস্যু বাহিনীর মধ্যে গোলাগুলি হয়। সে সময় চার জেলেকে উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে দস্যুদের ব্যবহৃত ইঞ্জিনচালিত একটি বোর্ড ও ৯ রাউন্ড গুলি জব্দ করা হয়।

বিডি প্রতিদিন/১৭ আগস্ট ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর