শিরোনাম
১৭ আগস্ট, ২০১৭ ১৬:০০

‘আগস্টের কলঙ্কিত ইতিহাস ও দুঃসহ স্মৃতি ছাত্রলীগ ভুলবে না’

মোরেলগঞ্জ প্রতিনিধি

‘আগস্টের কলঙ্কিত ইতিহাস ও দুঃসহ স্মৃতি ছাত্রলীগ ভুলবে না’

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এইচ. এম. বদিউজ্জামান সোহাগ বলেছেন, ১৫ আগস্টের কলঙ্কিত ইতিহাস ও দুঃসহ স্মৃতি ছাত্রলীগ কখনো ভুলবে না। ছাত্রলীগ বাংলার মাটিতে আর কোনো ১৫ ও ২১ আগস্টের পুনরাবৃত্তি হতে দিবে না।

বৃহস্পতিবার বেলা ১১টায় বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরপার্কে অনুষ্ঠিত এক শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় সোহাগ এসব কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগ শোকসভা, দোয়া অনুষ্ঠান ও গণভোজের আয়োজন করে।

ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ সভায় আরও বলেন, ছাত্রলীগের আচরণে যেন কেউ ব্যথিত না হয়। ছাত্রলীগ করতে হলে সুশিক্ষা ও সাংগঠনিক নিয়ম নীতি অর্জন করতে হবে।

শোকসভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবাইদুর রহমান টিটু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. লিয়াকত আলী খান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন আওয়ামী লীগ নেতা ডা. মোসলেম উদ্দিন, মো. হাবিবুর রহমান, খ.ম লুৎফর রহমান, মো. শাহজাহান আলী, মোশারেফ হোসেন চাষী, কমলেশ চন্দ্র বেপারী, শরণখোলা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান ও মো. রাসেল হাওলাদার।

এ ছাড়াও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পদক আবু ফয়েজ নিশাত, পৌর শাখার সভাপতি মনিরুজ্জামান রাজ্জাক, কলেজ শাখার সভাপতি বায়জীদ শিকদার, সাধারণ সম্পাদক নেয়ামুল ইসলাম নাইম ও শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. হাসান মীর বক্তৃতা করেন। 


বিডি প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর