১৭ আগস্ট, ২০১৭ ১৯:১১

শোকসভায় অবাঞ্ছিত ঘোষণা করা হল আওয়ামী লীগ নেতাকে!

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:

শোকসভায় অবাঞ্ছিত ঘোষণা করা হল আওয়ামী লীগ নেতাকে!

আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এক আওয়ামী লীগ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন আ. লীগের সহসভাপতি শাহ্চান মিয়া শামীমকে বৃহস্পতিবার নিজ এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে দলের নেতা কর্মীরা।

দলীয় নমিনেশনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সকল কর্মকান্ডে অনিয়ম দুর্নীতি করার অভিযোগে তার বিরুদ্ধে প্রকাশ্য অবস্থান নিয়েছেন এলাকাবাসী। একই সাথে শাহ্চান মিয়া শামীমকে দল থেকেও বহিস্কারের দাবী তুলেছেন দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকেলে মঙ্গলেরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বাগেরহাট জেলা আ. লীগের সহসভাপতি অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপিকা আফরোজা আক্তার ও প্রধান শিক্ষক রতন কুমার দেব।

ইউনিয়ন আ. লীগ সভাপতি মাওলানা আব্দুল কাদের এ সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউপি আ. লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সাকিল, যুবলীগ সভাপতি গাজী শহিদুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগ সভাপতি শেখ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান, ইউপি সদস্য শহিদুল ইসলাম মল্লিক, আব্দুল মান্নান মিন্টু, সাবরিনা আক্তার ও দুলালী বেগম।

বক্তারা জাতীয় শোক দিবসের আলোচনা ছাড়াও ইউপি চেয়ারম্যান আ. লীগ নেতা শাহ্চান মিয়া শামীমকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেন। তাকে চেয়ারম্যানের পদ থেকে অপসারণ করা না হলে ইউনিয়ন পরিষদের ১১জন মেম্বার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা শীঘ্রই উপজেলা পরিষদ ঘেরাও ও ইউনিয়ন পরিষদে তালা লাগানোসহ নানা প্রতিবাদ কর্মসূচী পালনের ঘোষণা দিয়েছেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর