শিরোনাম
১৮ আগস্ট, ২০১৭ ১৬:১৮

সিরাজগঞ্জে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ

মধ্য যমুনায় অবস্থিত কাওয়াকোলা ইউনিয়নের বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরন করেছে সিরাজগঞ্জ-কামানখন্দ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না। শুক্রবার সকাল ১০টা থেকে দুপুর ১২ পর্যন্ত ইউনিয়নের ২০টি গ্রামের ১২ শতাধিক মানুষের মাঝে তিনটি পয়েন্টে চাল ও শুকনো খাবার (চিড়া, মুড়ি-গুড়) বিতরণ করেন। 

এ সময় উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম ভুইয়া ও জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাইয়মু আহমেদ পান্নাসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, প্রতি বছর সিরাজগঞ্জে বন্যা হয়ে থাকে। তবে এবার একটু বেশী হয়েছে। বন্যায় সরকার সব সময় বন্যার্তদের পাশে রয়েছে। ইতোমধ্যে ৬শ' মেট্টিক টন চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। এছাড়াও যেখানে যা প্রয়োজন সেখানে সে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। প্রশাসন ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সার্বক্ষনিক বন্যা কবলিতদের পাশে রয়েছে। তিনি বলেন, বসতবাড়ী থেকে পানি নামিয়ে দিতে পারবনা, তবে মানুষের জীবনযাত্রাকে সহজ ও স্বাভাবিক করার জন্য সব ধরনের সহযোগিতা প্রদান করা হবে। 


বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর