১৮ আগস্ট, ২০১৭ ১৭:৪৭

ধামরাইয়ে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, আটক ৬

সাভার প্রতিনিধি:

ধামরাইয়ে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, আটক ৬

প্রতীকী ছবি

ধামরাই উপজেলার বড় চন্ডাইল গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের ধামরাই সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ব্যবসায়ীসহ ৬ জনকে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী। 

এদিকে আটককৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার সকালে ওই এলাকায় বিক্ষোভ মিছিল হয়। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নের বড় চন্ডাইল গ্রামের মৃত উসিম উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে তার বাড়িতে পতিতালয় বানিয়ে ব্যবসা করে আসছিল।  বৃহস্পতিবার রাতে ৪ জন যুবতি মেয়েকে নিয়ে ওই বাড়িতে যায় চার যুবক। এসময় এলাকাবাসী স্থানীয় ইউপি সদস্য বোরহান উদ্দিনকে সাথে নিয়ে সাইফুল ইসলাম বাড়িতে গিয়ে ওই চার যুবতির পরিচয় জানতে চাই। এসময় সাইফুল ইসলাম ও তার ভাই সমেজ উদ্দিন, বাবু মিয়া, সাকিল, সেলিম গংরা ইউপি সদস্যদের হামলা চালায়।  এসময় দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়।

এতে ইউপি সদস্য বোরহান উদ্দিন, সরুত আলী, হারুন, শফিক, সমেজ উদ্দিনসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়। পরে এলাকাবাসী সাইফুল ইসলাম, সমেজ উদ্দিন, সেলিম, বাবু, জাহানারা, শেফালিকে পুলিশের কাছে সোর্পদ করেন। 

এঘটনায় আজ সকালে এলাকার শত শত নারী পুরুষ আটকৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেন। পরে ধামরাই থানার সেকেন্ড অফিসার মোঃ মাসুদুর রহমান এলাকাবাসীর দাবি পূরণ করার আশ্বাস দিলে এলাকাবাসী ফিরে যায়। 

এবিষয়ে কুল্লা ইউপি সদস্য বোরহান উদ্দিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, এলাকার যুব সমাজকে ধ্বংস করে দিল ওই পতিতালয় ব্যবসায়ীরা। এর প্রতিবাদ আমরা করতে গেলে আমাদের উপর হামলা করে তারা। 

এব্যাপারে ধামরাই থানার সেকেন্ড অফিসার মাসুদুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মানব পাচার ও মারামারি ঘটনার একটি মামলা দায়ের করা হয় । 


বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর