১৮ আগস্ট, ২০১৭ ১৯:২২

জামালপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

জামালপুর প্রতিনিধি:

জামালপুরে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে আওয়ামী লীগের ত্রাণ কমিটি জামালপুরের বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার ত্রাণ কমিটির প্রধান ড. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে কমিটির সদস্য আহমদ হোসেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, মারুফা আক্তার পপিসহ আওয়ামী লীগ নেতারা জামালপুরের ইসলামপুর, মেলান্দহ ও মাদাগঞ্জ উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকা ঘুরে দুর্গত মানুষের খোঁজ-খবর নেন। এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা।

ত্রাণ বিতরণকালে ড. আব্দুর রাজ্জাক দুর্গতদের উদ্দেশে বলেন, শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের পাশে দাঁড়াতে এসেছি। শুধু ত্রাণ নয় বন্যায় আপনাদের ক্ষয়-ক্ষতি দেখতে এসেছি। বন্যার পানি নেমে যাবার পর আপনারা যাতে আবার ঘুরে দাঁড়াতে পারেন সেজন্য সরকার সব ধরণের সহায়তা দিতে পুনর্বাসন কর্মসূচি নিবে।

বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল, থাকবে। বন্যায় ক্ষতিগ্রস্ত দুর্দশাগ্রস্ত মানুষের পাশে থাকতে প্রতিটি আওয়ামী লীগ নেতা-কর্মীকে নির্দেশ দেয়া হয়েছে। মানুষ যাতে বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে পারে সেজন্য সরকারের পক্ষ থেকে সবকিছু করা হবে।


বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর