১৮ আগস্ট, ২০১৭ ১৯:৩৯

'মির্জা ফখরুল মিথ্যা বলেন, ঢাকায় বসে শুধু ফাঁকা আওয়াজ দেন'

ঠাকুরগাঁও প্রতিনিধি:

'মির্জা ফখরুল মিথ্যা বলেন, ঢাকায় বসে শুধু ফাঁকা আওয়াজ দেন'

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে কটূক্তি করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ফখরুল মিথ্যা কথা বলেন, মানুষের নাকি খাদ্যের ব্যবস্থা নেই, তিনি কয় বস্তা চাল নিয়ে এসেছেন। শুধু ঢাকায় বসে ফাঁকা আওয়াজ দেন। শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে এক সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, 'ফখরুল হঠাৎ করে এসে বন্যার কবলে পড়েছেন। আসে একটা বক্তব্য দিয়ে গেলেন। বললেন, আওয়ামী লীগের লোক নির্বাচন নিয়ে ব্যস্ত। সামনে নির্বাচন নিয়ে ব্যস্ত থাকবো না তো কি করবো, ভোট না হলে মানুষের সেবা করবো কিভাবে। আপনারা যে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত সেটা তো বলেন না।'

মন্ত্রী আরো বলেন, খালেদা দেশে পারলেন না লন্ডনে বসে মা-ছেলে মিলে ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। কিভাবে একটি গণতান্ত্রীক সরকারকে সরিয়ে ক্ষমতায় আসা যায় তা নিয়ে ষড়যন্ত্র করতে ব্যস্ত সময় পার করছেন তারা। লন্ডনে নাতী, ছেলে নিয়ে ঘুরে লিবিষ্টিক কিনেন। কেন বিপদের সময় তো দেশে আসলেন না।

মন্ত্রী বলেন, বন্যা কবলিত মানুষের কষ্ট দূর না হওয়া পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন, থাকবেন। খাদ্যের অভাব নাই, টাকার অভাব নাই। চাইবেন ১শ’, আমরা দিবো ১শ' ১০ টাকা, এটি বলতে পারি। বার বার দরকার শেখ হাসিনার সরকার। 

এ সময় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষতি মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা। পরে তিনি বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।


বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর