১৮ আগস্ট, ২০১৭ ২০:২৪

সিরাজগঞ্জে বন্যার্তদের পাশে নেই এমপি, নেতা-কর্মীদের ক্ষোভ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে বন্যার্তদের পাশে নেই এমপি, নেতা-কর্মীদের ক্ষোভ

গত সাতদিন ধরে ভয়াবহ বন্যায় সিরাজগঞ্জের কাজিপুর-সিরাজগঞ্জ সদর-বেলকুচি-চৌহালী ও শাহজাদপুর উপজেলার তিন লক্ষাধিক মানুষ পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে। এর মধ্যে চৌহালী উপজেলার সবগুলো ইউনিয়ন ও বেলকুচি উপজেলার পৌরসভাসহ সাতটি ইউনিয়নের দেড় লক্ষাধিক মানুষ পানিবন্দী হয়ে পড়লেও স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডল বন্যার্তদের পাশে দাঁড়ায়নি। 

এমন ভয়াবহ পরিস্থিতিতে বন্যা কবলিত এলাকা পরিদর্শনও করেননি তিনি। এনিয়ে বন্যাকবলিত মানুষসহ নিজ দলের নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে। শুধু বন্যার্ত নয় বেলকুচি ও চৌহালী উপজেলার জাতীয় শোক দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি অনুষ্ঠানে যোগ দেননি। এ নিয়ে নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে মজিদ মন্ডলের ব্যানারও ছিঁড়ে ফেলে। 

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.খ.ম ইউসুফ জি খান বলেন, বন্যার্তদের খোঁজ খবর নেয়া ও তাদের পাশে দাঁড়ানো তো দূরের কথা, তিনি কোথায় আছেন এ তথ্যও কোন আওয়ামী লীগ নেতারা জানেন না। এনিয়ে সাধারণ জনগণসহ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ-দুঃখের শেষ নেই। সবচেয়ে দুঃখের বিষয় হলো জাতীয় শোক দিবসের মতো অনুষ্ঠানে নিজেই মেসেজ দিয়ে প্রধান অতিথি ছিলেন। কিন্তু পরে তিনি অনুষ্ঠানে আসেনি এমনকি ফোন করে কাউকে কিছুই বলেওনি। পরে কর্মীরা ক্ষুদ্ধ হয়ে তার ব্যানার খুলে ফেলে দেয়। 

অন্যদিকে, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না ও শাহজাদপুর আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন বন্যা কবলিত এলাকায় গিয়ে নিজ হাতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেছন। এ বিষয়ে সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। 

 

বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর