১৯ আগস্ট, ২০১৭ ০৯:৫৭

নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৩

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁয় বাঁশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৩

নওগাঁর মান্দায় বাঁশবোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে ৬ ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বুড়ির ব্রিজের অদূরে হাজী গোবিন্দপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে আব্দুল মান্নান (৩৮) ও দলিল উদ্দিন ছেলে আশরাফ আলী (৩০), হরিপুর গ্রামের গেনার ছেলে সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দিলিপ সাহার ছেলে দিপেন্দ্রনাথ সাহা (৪৬) ও নওগাঁর পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) এবং জয়পুরহাট জেলার জামালপুর এলাকার বেলাল সরকার ছেলে আমিনুর রহমান (৫২)। নিহতরা সবাই বাঁশ ব্যবসায়ী বলে পুলিশ নিশ্চিত করেছে।

দুর্ঘটনা কবলিত ট্রাকের যাত্রী সুশান্ত চন্দ্র জানান, ট্রাকটি জয়পুরহাট জেলার পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রিজের অদূরে হাজী গোবিন্দপুর নামক স্থানে সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। দুর্ঘটনায় জয়পুরহাট জেলার ধানমন্ডি এলাকার ফজলুর রহমানের ছেলে রায়হান (৩৫), নওগাঁর বদলগাছি উপজেলার ইসমাইলপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহল রানাসহ (৪২) ৪ জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

নওগাঁ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক একেএম মোরশেদ জানান, ওভার লোডের কারণেই ট্রাকটি উল্টে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে। আর এ ঘটনায় আহতদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে ফায়ার সার্ভিসের ২টি টিম। 

মান্দা থানার ওসি আনিছুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ৬ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। ড্রাইভার ও হেলপারসহ ৩ জন পালিয়ে গেছে।

 

বিডি প্রতিদিন/১৯ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর