১৯ আগস্ট, ২০১৭ ১১:৩৯

ভাঙ্গায় বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

ফরিদপুর প্রতিনিধি

ভাঙ্গায় বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু

ফরিদপুরের ভাঙ্গায় বিএনপির ইউনিয়ন পর্যায়ের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার তুজাপুর ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও ফরিদপুর-৪ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী খন্দকার ইকবাল হোসেন সেলিম।

সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করতে গিয়ে তিনি বলেন, সারাদেশ এখন বন্যা কবলিত। বিএনপির নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় আমরা কাজ করছি। তাছাড়া ফরিদপুর জেলার সদরপুর ও চরভদ্রাসনে বন্যা কবলিত স্থানগুলোতে বিএনপির পক্ষ থেকে আমরা ত্রাণ বিতরণ শুরু করেছি। আমরা বন্যার্তদের কাছে গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছি এবং যথাসাধ্য ত্রাণ বিতরণ করছি। 

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান মুন্সী, সহ-সভাপতি ইলিয়াস বিশ্বাস, যুগ্ম সম্পাদক আলমগীর কবির, তথ্য সম্পাদক হাদিউজ্জামান খান রাজু, সহতথ্য সম্পাদক, বাহাউদ্দিন জিতু, পৌর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আওলাদ মুন্সী, বিএনপি নেতা আলম মুন্সী, ইউনিয়ন বিএনপির সভাপতি এইচ এম শওকত আলী, ইউনিয়ন বিএনপির সেক্রেটারী আওলাদ হোসেন, উপজেলা ছাত্রদল নেতা মীর্জা ইমরান, রামিম মোল্লা, সোহান শরীফ, মো. মাহফুজ, শিহাব উদ্দীন, আপনসহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মী।


বিডি-প্রতিদিন/১৯  আগস্ট, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর