১৯ আগস্ট, ২০১৭ ১৫:৪৫

বগুড়ায় ৫ বছরের শিশু ধর্ষিত, ধর্ষকসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ৫ বছরের শিশু ধর্ষিত, ধর্ষকসহ আটক ৩

বগুড়ার ধুনট উপজেলায় প্রবাসী এক ব্যক্তির ৫ বছর বয়সী শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কাদাই পূর্বপাড়া গ্রামে এ ধষর্ণের ঘটনা ঘটে।

  
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাদাই পূর্বপাড়া গ্রামের ওই শিশু (৫) রাঙ্গামাটি মসজিদ ভিত্তিক পাঠাশালার প্রথম শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার বিকেল ৪টার দিকে শিশুটি বাড়ি পাশে দোলনায় ঝুলে খেলা করছিল। 

এ সময় প্রতিবেশী লুৎফর রহমানের বখাটে ছেলে আবু নাঈম (১৪) শিশুটিকে ফুসলিয়ে নিজ বাড়ির শয়ন কক্ষে নিয়ে যায়। এ সময় ওই বাড়িতে অন্য কেউ ছিল না। এ সুযোগে শিশুটিকে ধর্ষণ করে আবু নাঈম। তখন ধর্ষণের শিকার শিশুর চিৎকারে প্রতিবেশি লোকজন ঘটনাস্থল পৌঁছে রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। 

সংবাদ পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষক আবু নাঈম (১৪), তার বাবা লুৎফর রহমান (৪২) ও মা আনজুয়ারা খাতুনকে (৩৫) গ্রেফতার করে। এ ঘটনায় ধর্ষিত শিশুর মা বাদী হয়ে ওই ৩ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। 

ধুনট থানার ওসি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে একই এলাকার হেউডনগর গ্রামে আত্মীয়র বাড়ি থেকে ধর্ষক আবু নাঈম এবং ধর্ষণের আলামত নষ্ট করার অভিযোগে কাদাই গ্রাম থেকে লুৎফর রহমান ও তার স্ত্রী আনজুয়ারা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ধর্ষিত শিশুর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/১৯ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর