১৯ আগস্ট, ২০১৭ ১৬:৩৪

বরিশালে দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরিশালে দুর্নীতি প্রতিরোধে গনমাধ্যম কর্মীদের করনীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল সনাক সভাপতি অধ্যক্ষ প্রফেসর গাজী জাহিদ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বরিশালে সনাকের কার্যক্রম সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন সনাক সদস্য সাইফুর রহমান মিরন। 

শনিবার সকালে নগরীর সদর রোডের বিডিএস মিলনায়তনে টিআইবি’র আদলে গঠিত বরিশাল সচেতন নাগরিক কমিটি (সনাক) এই মতবিনিময় সভার আয়োজন করে। 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সনাকের দুই সাবেক সভাপতি প্রফেসর এম. মোয়াজ্জেম হোসেন, অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, সিনিয়র সাংবাদিক মুরাদ আহমেদ, রাহাত খান, গিয়াসউদ্দিন সুমন, জুয়েল সরকার প্রমুখ।

সনাকের সাবেক সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল বলেন, সনাকের জনবল কম। তাই ইচ্ছে থাকলেও বৃহৎ পরিসরে কাজ করার সুযোগ নেই। তারপরও সনাক তার কর্মপরিধির মধ্যে থেকে দুর্নীতির বিরুদ্ধে জনমত সৃস্টির লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে। এই কার্যক্রমে গনমাধ্যম কর্মীদের সক্রিয় অংশগ্রহন এবং সমর্থন অব্যাহত রাখার আহবানন জানান তিনি।

আরেক সাবেক সভাপতি প্রফেসর এম. মোয়াজ্জেম হোসেন বলেন, সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আলোচনা-সমালোচনা হয়েছে। বিশেষ করে আত্মসমালোচনা হয়েছে। আত্মসমালোচনার মধ্য দিয়ে নিজেদের ভুলত্রæটি সুধরে আগামীতে আরো কার্যকরভাবে কার্যক্রম পরিচালনার জন্য সবার সহযোগীতা কারনা করেন তিনি।  

 

বিডি প্রতিদিন / ১৯ আগস্ট, ২০১৭ / তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর