১৯ আগস্ট, ২০১৭ ১৮:৫৯

শরীয়তপুরে তিন ভুয়া পুলিশ আটক

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে তিন ভুয়া পুলিশ আটক

শরীয়তপুরের জাজিরায় তিন ভুয়া পুলিশকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন শরীয়তপুর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। 

তিনি বলেন, আটককালে তাদের কাছ থেকে পুলিশের পোষাক, খেলনা পিস্তল ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়েছে। এঘটনায় জাজিরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে পুলিশ সুপার জানান, জাজিরা থানার জনৈক ফিরোজ বিশ্বাসের বাড়িতে সবুজ সরদার (২৭) হান্নান খা (২৬) ও মজিবর মৃধা (৩৫) নামের তিন যুবক পুলিশের পোষাক পড়ে ১৫ আগস্ট গভীর রাতে পুলিশ পরিচয় দিয়ে বাড়িতে ঢুকে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে বাসার মোবাইল ফোন ও বাড়ির মালিক ফিরোজ বিশ্বাসকে আটক করে থানায় নেয়ার কথা বলে রওনা হয়। পথিমধ্যে স্থানীয় লোকজন ৬ হাজার টাকা দিয়ে ফিরোজকে ছাড়িয়ে রাখে। 

এ ঘটনা জানাজানি হলে শুক্রবার গভীর রাতে জাজিরা থানার অফিসার ইনচার্জ এনামুল হকের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে স্থানীয়দের সহায়তায় একই উপজেলার ডুবিসায়বর গ্রামের মালেক সরদারের ছেলে সবুজ সরদার (২৭), নকড়ি মাদবর কান্দি গ্রামের রকমত খার ছেলে হান্নান খা (২৬) ও পটুয়াখালী জেলার বাউফল থানার বটকাজল গ্রামের লতিফ মৃধার ছেলে মজিবর মৃধাকে (৩৫) আটক করে। 

দুপুর ২টায় শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। অপরাধ করে কেউ পার পাবে না বলে দাবি করেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ, সহকারী পুলিশ সুপার আব্দুল হান্নান।

বিডি প্রতিদিন/১৯ আগস্ট ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর