১৯ আগস্ট, ২০১৭ ২০:০৯

কাপাসিয়ায় গণপিটুনিতে দুই যুবক নিহত

গাজীপুর প্রতিনিধি

কাপাসিয়ায় গণপিটুনিতে দুই যুবক নিহত

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়ায় গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শনিবার বিকাল ৫টার দিকে চাঁদপুর ইউনিয়নের বড়ছিট এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরব গ্রামের মৃত আবদুল মোতালেবের ছেলে আলম (৩৮) ও তার সহযোগী আবুল কালাম (৩৫)। আহত হয়েছেন কেরানীগঞ্জ থানার ইমামবাড়ি এলাকার রজব আলীর ছেলে কাভার্ডভ্যান চালক মোকসেদ (৩৮)।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, শনিবার কোন এক সময় পার্শ্ববর্তী কালীগঞ্জ থেকে একটি কাভার্ডভ্যানে করে গরু চুরি করে নিয়ে পালাচ্ছিল কয়েকজন চোর। পথে কাভার্ডভ্যানটি দুর্ঘটনার কবলে পড়লে দ্রুত পালানোর সময় পথ ভুল করে। এসময় তারা ভাভার্ডভ্যানটি নিয়ে কাপাসিয়া এলাকায় ঢুকে পড়ে। 

দুপুর দেড়টার দিকে তারা কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়ছিট এলাকার একটি সরু পথে ঢুকে পড়লে আর পালাতে পারেনি। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এসময় অপর একজন গুরুতর আহত হয়। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। ঘটনাস্থল থেকে একটি গরু ও একটি কাভার্ডভ্যান জব্দ করেছে পুলিশ।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

বিডি প্রতিদিন/১৯ আগস্ট ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর