১৯ আগস্ট, ২০১৭ ২১:২০

সাভারে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, পরিবারকে হত্যার হুমকি

নাজমুল হুদা, সাভার:

সাভারে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, পরিবারকে হত্যার হুমকি

সাভারের ভবানীপুর এলাকায় এক প্রতিবন্ধী (১২) শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে আজ সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। আজ সাভারের বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর রাজারবাগ এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে।

মামলা দায়েরের পর সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের শিকার ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টার পাঠিয়েছে। স্থানীয়রা জানান, সাভারের বিরুলিয়া ইউনিয়নের ভবানীপুর রাজারবাগ এলাকার নিজ বাড়িতে মানসিক প্রতিবন্ধী মেয়েকে রেখে ঢাকায় যান তার বাবা-মা। সেই সুযোগে স্থানীয় ভবানীপুর গ্রামের আব্দুল জব্বার (৫৫) মিয়া ওই বাড়িতে প্রবেশ করে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে ধর্ষক জব্বার পালিয়ে যায়। পরে শিশুটির বাবা-মা বাড়িতে আসলে ধর্ষণের বিষয়টি জানিয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

অন্যদিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করায় ধর্ষণকারী আব্দুল জব্বার ওই প্রতিবন্ধী শিশুর পরিবারকে হত্যার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে। 

এ বিষয়ে সাভার মডেল থানার (ওসি) তদন্ত সোহরাওয়াদী হোসেন বাংলাদেশ প্রতিদিকে বলেন, প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে। সাভার মডেল তানার একটি মামলা দায়ের করা হয়েছে। আসামি ধরার জন্য বিভিন্ন এলাকার অভিযান চালানো হচ্ছে। প্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় মামলা দায়েরে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি ভবানীপুর পুলিশ ক্যাম্পের এসআই সোহেল আল মামুন তদন্ত করছেন। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা সোহেল আল মামুনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন।  
এদিকে আশুলিয়ার আউক পাড়ার গানের শিল্পীকে গণধর্ষণের মূল আসামি কাদির হোসেন ও মেজো ভাইসহ ১০ আসামিকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর