২০ আগস্ট, ২০১৭ ১৮:৫৮

লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আ. লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আ. লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী

আসন্ন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে (আজ) রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র নির্বাচন কমিশনে জমা দেয়া হয়েছে। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহজাহানের বিপরীতে জেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নসহ একাধিক বিদ্রোহী প্রার্থী ও একজন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। 

অপর দুই প্রার্থী হলেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক  সম্পাদক মো. আব্দুল মতলব ও পৌর মেয়র আবু তাহেরের সহধর্মিনী নাজমা সুলতানা চৌধুরী।
 
জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, জেলা পরিষদের চেয়ারম্যান মারা যাওয়ায় শূন্য পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ সেপ্টেম্বর। রবিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন পর্যন্ত ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়েছে। ২১ আগস্ট যাচাই বাছাই ও ২৫ আগস্ট প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে সকল ধরণের প্রস্তুতি রয়েছে বলে জানান এই কর্মকর্তা। নির্বাচনে ১৫টি কেন্দ্রে ৮২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/২০ আগস্ট, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর