২১ আগস্ট, ২০১৭ ০৮:২০

কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে অপহরণকারী নিহত

প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে এনামুল হক নামে এক অপহরণকারী নিহত হয়েছে। সোমবার ভোররাত ৪টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হরিণানায়নপুর বেড়ি বাঁধ এলাকায় একটি কলাবাগানের ভেতর এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

নিহত এনামুল সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও দুটি হাসুয়া (ধারাল অস্ত্র) উদ্ধার করেছে।

পুলিশ জানায়, হরিণানারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে বেশি কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। পরে অপহরণকারীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে আহত অবস্থায় অপহরণকারী এনামুলককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ জানায়, নিহত এনামুল শিবপুর এলাকার প্রদীপ সাহার পুত্র অপহৃত কলেজ ছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামি। 

গত ১৬ আগষ্ট বুধবার সন্ধায় কলেজছাত্র সাগর সাহা অপহৃত হয়। এর তিনদিন পর ১৯ আগষ্ট হরিণানায়পুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যাক্ত বাথরুম থেকে অপহৃতের লাশ উদ্ধার করা হয়। 

 

বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর