২১ আগস্ট, ২০১৭ ১৩:০৪

আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপায় একজনকে কুপিয়ে জখম, আটক ১

ঝিনাইদহ প্রতিনিধি:

আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপায় একজনকে কুপিয়ে জখম, আটক ১

আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর বাজারে ১ জনকে কুপিয়ে মারাত্বক জখম করা হয়েছে। রবিবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ। এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শৈলকুপার আবাইপুর ইউনিয়নে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে থানা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস ও জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মোক্তার আহমেদ মৃধার মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে হেলাল বিশ্বাসের সমর্থক বক্কার শেখের (৫৫) সাথে ১৫ আগষ্ট পালন নিয়ে প্রতিপক্ষ মোক্তার আহমেদ মৃধা গ্রুপের সমর্থক চাঁদ আলী বিশ্বাসের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রঞ্জু, নিমাই, তারিকুল, জুমারত, কবীর ও মঞ্জু সংঘবদ্ধ হয়ে বক্কর শেখকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা শিকার করে জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। ঘটনার জড়িত থাকার অভিযোগে চাঁদ আলী বিশ্বাস নামে ১ জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে শৈলকূপায় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সমর্থকেরা দু’গ্রুপে বিভক্ত হয়েছে। এক গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আব্দুল হাই ও আরেকটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন এমপি মনোনয়ন প্রত্যাশি কেন্দ্রীয় কৃষকলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম দুলাল।


বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর