২১ আগস্ট, ২০১৭ ১৫:৩৬

মাদারীপুরে আলোচিত নিতু হত্যায় একমাত্র আসামির মৃতুদণ্ড

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে আলোচিত নিতু হত্যায় একমাত্র আসামির মৃতুদণ্ড

মাদারীপুরে আলোচিত স্কুলছাত্রী নিতু মন্ডল হত্যা মামলায় একমাত্র আসামি মিলন মন্ডলকে ফাঁসির রায় দিয়েছেন আদালত। 

সোমবার দেড়টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণে জানা জায়, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত বছরের ১৮ সেপ্টেম্বর নিতু মন্ডল স্কুলে যাওয়ার সময় একটি নির্জন বাঁশ বাগানে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে একই গ্রামের মিলন মন্ডল। গুরতর আহত অবস্থায় নিতুকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই সে মারা যায়। এ ঘটনায় ওই দিনই ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা নির্মল মন্ডল। সোমবার মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ সাক্ষী প্রমাণের ভিত্তিতে একমাত্র আসামি নির্মল মন্ডলকে দোষী সাবাস্ত করে ফাঁসির আদেশ দেন। 

মিলন মন্ডল নবগ্রাম আলিসার কান্দি গ্রামের বিরেন মন্ডলের ছেলে। নিতু মন্ডল ডাসারের নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। এই রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছে নিহতের বাবা ও রাষ্ট্রপক্ষের আইনজীবী।

এব্যাপারে নিতুর বাবা ও মামলার বাদী নির্মল মন্ডল জানান, এই রায়ে আমি সন্তুষ্ট হয়েছি। আমার মেয়ের আত্মা শান্তি পাবে। এখন যত দ্রুত সম্ভব এই রায় কার্যকরের দাবি জানাই। সেই সাথে যারা এই রায়ের জন্যে কষ্ট করেছেন তাদের ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. এমরান লফিত বলেন, মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় মাত্র তিন কার্যদিবসের মধ্যেই রায় দিয়েছে আদালত। 

বিডি প্রতিদিন/২১ আগস্ট ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর