২১ আগস্ট, ২০১৭ ১৯:১৪

ডিএমপির তালিকাভুক্ত সন্ত্রাসী রফিকুল অস্ত্রসহ পাবনায় গ্রেফতার

পাবনা প্রতিনিধি:

ডিএমপির তালিকাভুক্ত সন্ত্রাসী রফিকুল অস্ত্রসহ পাবনায় গ্রেফতার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও রাজধানীর ভাষানটেক থানার একাধিক মামলার পলাতক আসামী রফিকুল হক ওরফে ভুসি বাবুকে (৩৯) পাবনা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার বিকেলে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় পাবনা সদর উপজেলার চরঘোষপুর আটরশি এলাকা থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, ১৪ রাউন্ড তাজা গুলি, একটি ম্যাগজিন ও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ সুপার আরো জানান, গ্রেফতার রফিকুল ওরফে ভুসি বাবু ঢাকার ভাষানটেক এলাকায় গত ১২ আগস্ট সন্ত্রাসী চিকনা জামানকে হত্যা করে পাবনায় আত্মগোপন করেছিল। তার বিরুদ্ধে ভাষানটেক থানায় হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসীদের একজন।
প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার জিহাদুল কবির ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামীমা আক্তার, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান, পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর