২২ আগস্ট, ২০১৭ ১১:৩৬

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫

পাবনা প্রতিনিধি

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫

পাবনার সুজানগর উপজেলার চিনাখরায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পাবনার সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, একটি বাস পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। অপরদিকে সিরাজগঞ্জ থেকে অপর একটি বাস পাবনা আসছিল। চিনাখরা নামক স্থনে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে পাঁচজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়।

পাবনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ইউনুস আলী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। প্রায় ২০ জনকে গাড়িতে করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পাবনা জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার জাহেদী হাসান রুমী বলেন, আমাদের এখানে প্রায় ২০ জন ভর্তি হন। আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুই জনকে রেফার্ড করা হয়েছে।

পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচাজ আনোয়ার হোসেন জানান, দুর্ঘনায় নিহতরা হলেন জেলার আমিনপুর থানার দাড়িয়াপুর গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে আয়েন উদ্দিন (৬০), একই গ্রামের তায়জাল হোসেনের ছেলে মিন্টু (৩০), আতাইকুলা থানার দাপুনিয়া গ্রামের মৃত শামসুল আলমের ছেলে ও চালক সহকারী সোহেল রানা (৩০), শাহাজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের মৃত ফজলুল মাস্টারের ছেলে আবু সাইদ (২৫), অপর একজনের নাম পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার কারণে শুরুতে রাস্তায় ব্যাপক যানযটের সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কার্যক্রম চালায়। বাস দুইটি রাস্তার পাশ থেকে উদ্ধার করা হচ্ছে। তবে দুই বাসের চালককে আটক করা সম্ভব হয়নি।  

বিডি প্রতিদিন/ ২২ আগস্ট, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর