২২ আগস্ট, ২০১৭ ১৫:০৩

সিলেটে ছাত্রলীগের কমিটিতে শিবির নেতা, পরে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ছাত্রলীগের কমিটিতে শিবির নেতা, পরে অব্যাহতি

সিলেটে ছাত্রলীগের কমিটিতে অনুপ্রবেশকারী এক শিবির নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। শিবির নেতার কলেজ ছাত্রলীগের কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়া নিয়ে গত কয়েকদিন ধরে তোলপাড় চলছিল। অবশেষে সোমবার রাতে কেন্দ্র থেকে গুলজার আহমদ নামের ওই অনুপ্রবেশকারীকে অব্যাহতি দেয়া হয়েছে। 

জানা যায়, চলতি বছরের ৭ জানুয়ারি জকিগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ১১ সদস্যের কমিটি অনুমোদন দেন জেলা সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী। কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পান গুলজার আহমদ।

গুলজার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর থেকে তার বিরুদ্ধে শিবির সংশ্লিষ্টতার অভিযোগ ওঠে। গত কয়েকদিন থেকে তার শিবির সংশ্লিষ্টতার বিভিন্ন প্রমাণপত্র ও সদস্য পদ গ্রহণের ফরম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। বিষয়টি জেলা নেতৃবৃন্দের নজরে আসলে তারা গুলজারকে বহিষ্কারের জন্য কেন্দ্রিয় কমিটির কাছে চিঠি লিখে। অবশেষে গত সোমবার রাতে কেন্দ্র থেকে গুলজারকে অব্যাহতি দেয়া হয়।

তবে গুলজার আহমদ শিবির সংশ্লিষ্টতার বিষয়টি অস্বীকার করে ফেসবুকের প্রচারণাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ বলেন, শিবিরের সাথে গুলজার আহমদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ার পরই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। ছদ্মবেশে সে ছাত্রলীগে অনুপ্রবেশ করেছিল। জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির সুপারিশের ভিত্তিতে তাকে কলেজ ছাত্রলীগের কমিটিতে রাখা হয়েছিল বলে দাবি করেন সামাদ।


বিডি প্রতিদিন/২২ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর