২৩ আগস্ট, ২০১৭ ১৩:০৬

ঘরে স্ত্রীর, বাইরে স্বামীর লাশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ঘরে স্ত্রীর, বাইরে স্বামীর লাশ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মইদুল ইসলাম (৪৩) ও নাসিমা খাতুন (৪০) নামের এক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে।

বুধবার দুপুরে উপজেলার হাঁকরইল মধ্যপাড়া গ্রামের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

জানা গেছে, মধ্যপাড়া গ্রামের সেরাজুল ইসলামের ছেলে মইদুল ইসলাম ওরফে বাদল (৪৩) ও তার দ্বিতীয় স্ত্রী নাসিমা খাতুন (৪০)’র সাথে দাম্পত্য কলহের জেরে মঙ্গলবার গভীর রাতে সকলের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

জানা গেছে, মইদুলের প্রথম পক্ষের দ্বিতীয় মেয়ে ময়ূরী খাতুন (১৪) আজ বুধবার ফজরের নামাজ পড়ার জন্য ওযু করতে বাড়ির বাইরে এলে তার বাবাকে বাঁশের মাচায় গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ ঘটনা তার সৎ মাকে জানাতে শোয়ার ঘরে প্রবেশ করলে তার মাকেও গলায় ফাঁস লাগানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে। এসময় তার চিৎকারে বাড়ির অন্যান্য সদস্যরা ছুটে এসে তাদের লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। 

সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেশ আলী মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে মইদুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেও তার স্ত্রী নাসিমা খাতুনের মৃত্যুটি হত্যা না আত্মহত্যা পুলিশ প্রাথমিক তদন্তে নিশ্চিত হতে পারেনি। এ ব্যাপারে নাচোল থানায় পৃথক দু’টি মামলা হয়েছে বলে ওসি(তদন্ত) মাহাতাব উদ্দিন নিশ্চিত করেন।         

বিডি-প্রতিদিন/২৩ আগস্ট, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর