২৩ আগস্ট, ২০১৭ ১৫:০৮

টাঙ্গাইলে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ

টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের তোরাবগঞ্জ বাজার, মাহমুদনগরসহ বিভিন্ন এলাকায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। আজ সকালে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুয়েল রানা, টাঙ্গাইল সদর উপজেলা অফিসার জিনাত জাহান, সহকারি কমিশনার আব্দুর রহিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্বাস আলী, উপজেলা প্রকল্প উন্নয়ন কর্মকর্তা আকতারুজ্জামান, উপজেলা সমাজ সেবা অফিসার ফরহাদ হোসেন এবং উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন প্রমূখ।

অপরদিকে টাঙ্গাইলে বন্যাকবলিত ১১ হাজার ৮শ’ পরিবারের মাঝে ত্রাণের নগদ অর্থ বিতরণ করেছে এসএসএস নামের বেসরকারী একটি উন্নয়ন সংস্থা। বুধবার সকালে টাঙ্গাইলের চরাঞ্চল কাতুলী  ইউনিয়নের তোরাবগঞ্জে বন্যাদুর্গত প্রত্যেককে নগদ এক হাজার টাকা করে তুলে দেন সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল হামিদ ভুইয়া। 

এবছর বন্যা কবলিত টাঙ্গাইলসহ চারটি জেলায় মোট ২৫ হাজার পরিবারের মাঝে প্রায় সাড়ে তিন কোটি টাকার ত্রাণ বিতরণ করছে বেসরকারী উন্নয়ন সংস্থাটি। এছাড়াও বন্যার্তদের মাঝে বিনামূল্যে জরুরী ওষুধ ও বন্যাকবলিত এলাকায় গবাদি পশুর খাদ্য ও চিকিৎসা সেবা দিচ্ছে। ত্রাণ বিতরণে অন্যান্যের মধ্যে সংস্থার উপ-পরিচালক আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/২৩ আগস্ট ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর