২৩ আগস্ট, ২০১৭ ১৬:৩৭

সাভারে বজ্রপাতের ঘটনায় আরও ৩ জনের লাশ উদ্ধার

নাজমুল হুদা ,সাভার:

সাভারে বজ্রপাতের ঘটনায় আরও ৩ জনের লাশ উদ্ধার

সাভারের হেমায়েতপুরের সিংগাইর ব্রীজের ধলেশ্বরী নদী থেকে আজ দুপুরে তিন জনের লাশ উদ্ধার করে সাভার ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত তিন জন হলেন- সাভারের বংশী নদীর পাড়ে অবস্থিত আকতার ফার্নিচারের নারী শ্রমিক মোহেলা (৩৫), সীনতি রানী (৩২) ও পুরুষ শ্রমিক দিপু লাল (৩২)। 

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সাভারের বংশী নদী দিয়ে ট্রলারে করে নিজ কর্মস্থলে যাচ্ছিল প্রায় ৭০ জন শ্রমিক। এসময় হঠাৎ করে বজ্রপাত হয় ওই ট্রলারে। বজ্রপাতের সময় ট্রলারে দুই জন শ্রমিক নিহত হয়। এসময় আহত হয় আরও অন্তত ২০। বজ্রপাতের সময় পাঁচ জন নদীতে পড়ে নিখোঁজ হয়। দুপুরে  নিখোঁজ পাঁচ জনের পরিবারের সদস্যরা সাভার ফায়ার সার্ভিসে জানালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘন্টা ধলেশ্বরী নদীতে তল্লাশী চালিয়ে তিন জনের লাশ উদ্ধার করে। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দেওয়া হয়। এছাড়া নিখোঁজ দুই জনের সন্ধানে নদীতে এখনো তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন- ঘটনার পর থেকে সাভার মডেল থানার নিখোঁজ শ্রমিকদের উদ্ধারের জন্য বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর