২৩ আগস্ট, ২০১৭ ২২:১৮

টাঙ্গাইলে আওয়ামী লীগের সমাবেশ

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে আওয়ামী লীগের সমাবেশ

২১আগস্ট গ্রেনেড হত্যা মামলার আসামী সাবেক মন্ত্রী সালাম পিন্টু, গ্রেনেড সরবরাহকারী তার ভাই মাওলানা তাজউদ্দিন ও রাতুল বাবু টাঙ্গাইলের মানুষ হিসেবে টাঙ্গাইলকে কলঙ্কিত করেছে। তাই এই খুনি পরিবারের সদস্য বিএনপি নামধারী নেতাদের জেলায় রাজনৈতিকভাবে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ও বিচারের দাবিতে বুধবার বিকেলে এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন।
তিনি বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের)।
এতে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ার বেগম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনিসুর রহমান আনিস, যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, শাহজাহান আনসারী ও নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, পৌর মেয়র জামিলুর রহমান মিরন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোন মনির, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আালমগীর।
এর আগে বিকেল থেকেই শহরের বিভিন্ন এলাকা হতে আওয়ামী লীগ ও এর অঙ্গসংঠনের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে এসে স্থানীয় শহীদ মিনারে এসে সমবেত হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর