২৪ আগস্ট, ২০১৭ ০১:১৫

চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২, আহত ১

দিনাজপুর প্রতিনিধি:

চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২, আহত ১

দিনাজপুরের চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ আব্দুল খালেক (৩৫) এবং মোঃ আব্দুস সামাদ (৪৫) নামে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোঃ এরশাদুল হক (৩৫) নামে একজন। বুধবার বিকাল ৫টায় চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর মহিলা কলেজ মাঠে এই ঘটনা ঘটে।

মৃত মোঃ আব্দুল খালেক জয়পুরহাট জেলার সদর উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে এবং আব্দুস সামাদ চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রানীপুর গ্রামের মৃত লোকমান হাকিমের ছেলে। আহত মোঃ এরশাদুল হক রানীরবন্দর মহিলা কলেজের পিয়ন। তার বাড়ী কুড়িগ্রাম বলে জানা গেছে। 

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মানিক হোসেন জানান, বুধবার বিকাল ৫টার দিকে চিরিরবন্দরের রানীরবন্দর মহিলা কলেজ মাঠে সৌর বিদ্যুতের সংযোগ স্থাপনের জন্য আব্দুল খালেক সোলার টেকনিশিয়ান খুটির উপরে উঠে ও নীচের দু’জন সোলারের খুটি ধরে থাকে। খুটির গোড়ার মাটি নরম থাকায় সোলারের খুটি হেলে পার্শ্ববর্তী বৈদ্যুতিক তারের উপর পড়ে সম্পুর্ন খুটিটি বিদ্যুতায়িত হলে ৩ জনই বিদ্যুতায়িত হন। এ সময় ঘটনাস্থলেই মোঃ আব্দুল খালেক মারা যান। আহত অবস্থায় দু’জনকে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে পৌঁছার পথে মোঃ আব্দুস সামাদ মারা যান। 

চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী ও অফিসার ইনচার্জ মোঃ হারেছুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

বিডি-প্রতিদিন/২৪ আগস্ট, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর