২৪ আগস্ট, ২০১৭ ১৬:৫০

শেরপুরে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে ছেলের লাঠির আঘাতে পিতার মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে ছেলের লাঠির আঘাতে ফজল মিয়া ওরফে লাল চান (৭০) নামে এক পিতার  মৃত্যু হয়েছে। ঘাতক ছেলের নাম আব্দুর রউফ।
বুধবার দিবাগত রাতে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের সাতানিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে আব্দুর রউফকে (২৫) গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে পুলিশ।
নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ফজল মিয়ার ৪ ছেলে। দীর্ঘদিন যাবত তাদের মধ্যে জমিজমাসহ নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে বুধবার রাতে ফজল মিয়ার সাথে তার ছেলে আব্দুর রউফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুর রউফ বাঁশের লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করলে বাবা গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে বাবা লাল চান মারা যান।
এদিকে ঘটনার পরই এলাকাবাসী ঘাতক আব্দুর রউফকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। ময়না তদন্তের জন্যে নিহত ফজল মিয়ার মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নিহতের আরেক ছেলে ইব্রাহিম মিয়া বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীবরর্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, পরিবারটি দরিদ্র ও কৃষি কাজের সাথে জড়িত। ঘটনার তদন্ত চলছে। আটক আব্দুর রউফকে কোর্টে সোপর্দ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর