Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১০:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১০:১৯
আশুলিয়ায় সালিশে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
নাজমুল হুুদা, সাভার
আশুলিয়ায় সালিশে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ
আশুলিয়ার সালিশ বৈঠকের নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  নিহত যুবকের নাম লিটন মালন (২৫)।  লিটন আশুলিয়ার চাকল গ্রামে শ্রী রাজ কিষন মালনের ছেলে। এ ঘটনায় হত্যার অভিযোগে আশুলিয়ার থানায় মামলা হয়েছে।
 
এলাকাবাসী ও স্থানীয় সূত্র জানায়, আশুলিয়ার পাথালিয়ার ইউনিয়নের চকলগ্রামের এক নারীর সঙ্গে পরকীয়া আছে এমন অভিযোগ তুলে বুধবার রাতে লিটনের বাড়িতে সালিশ বৈঠক বসানো হয়। পাথালিয়ার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদের আহম্মেদ নেতৃত্বে আতিকুল, ছকু, নুরু ইসলামসহ ১০/১২ জন মিলে ওই সালিশ বৈঠকে লিটনকে পিটিয়ে হত্যা করে।  মৃত্যুর ঘটনা ধামাচাপা দিতে সালিশ বৈঠকের হোতারা আত্মহত্যার প্রচারণা চালায়।  খবর পেয়ে সকালে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  নিহতের শরীরে অসংখ্য নির্যাতনের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
 
এলাকাবাসী জানায়, লিটন মালন পেশায় ট্রাক চালক।  টাকা চাওয়াকে কেন্দ্র করে ওই গ্রাম্য সালিশের আয়োজন করা হয়।  সেখানে টাকা চাওয়ার অভিযোগ তুলে তাকে নির্যাতন করা হলে তার মৃত্যু হয়।
 
লিটন ভাই রিপন বলেন, পাথালিয়ার ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য ফরিদ আহম্মেদ পাশে নারীর কাছে টাকা ধার চাওয়ার কারণে তারা লিটন মালনকে বিচার করতে যান।  বিচারের সময় তাকে হাঁত, পা বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।
 
আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, লিটনের পরিবার দাবি করেছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেয়েছি আসামী ধরার জন্য অভিযান চালানো হচ্ছে । এই ঘটনার আশুলিয়ার থানায় মামলাও হয়েছে।
 
বিডি প্রতিদিন/১৪ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow