২০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:১৫

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাওয়াত খেয়ে অর্ধশত বরযাত্রী হাসপাতালে

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাওয়াত খেয়ে অর্ধশত বরযাত্রী হাসপাতালে

বিয়ের দাওয়াত খেয়ে ফুড পয়জনিংয়ে আক্রান্ত হয়ে প্রায় অর্ধশত বরযাত্রী অসুস্থ অবস্থায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে আক্রান্তরা হাসপাতালে আসতে শুরু করে। ঘটনা তদন্তে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন।

হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের স্বজনরা জানান, উপজেলার সিংগারোল গ্রামের আমিনুল হকের ছেলে জাহিদুলের বিয়ের বরযাত্রী হয়ে অর্ধশতাধিক নারী পুরুষ ও শিশু সোমবার বিকালে একই উপজেলার রনশিয়া গ্রামের আমজাদ হোসেনের বাড়িতে যায়। সেখানে সন্ধ্যায় খাওয়া দাওয়া সেরে কনে নিয়ে বাড়ি ফিরেন বরযাত্রীরা।

বাড়িতে এসে পরদিন মঙ্গলবার বিকাল থেকে পেট ব্যাথা, পাতলা পায়খান, মাথায় চক্কর আসা এবং জ্বরসহ নানাভাবে অসুস্থ হতে থাকেন তারা। অবস্থা খারাপের দিকে গেলে তাদের ভর্তি করা হয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে। মঙ্গলবার রাত ১০টায় পর্যন্ত ৩৫ জন ভর্তি হয় হাসপাতালে। প্রাথমিক চিকিৎসা নেয় কমপক্ষে ২০ জন। দিনাজপুরে রেফার্ড করা হয়েছে বেশ কয়েকজনকে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ ডাব্লিউ এম রায়হান শাহ হাসপাতালে অসুস্থদের খোঁজ খবর নেন এবং ঘটনার কারণ অনুসন্ধানে কৃষি কর্মকর্তাকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিডি প্রতিদিন/২০ সেপ্টেম্বর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর