২০ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৪০

বেলকুচিতে মুক্তিপণ না পেয়ে যুবককে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বেলকুচিতে মুক্তিপণ না পেয়ে যুবককে হত্যা

সিরাজগঞ্জের বেলকুচিতে মুক্তিপণের টাকা না পেয়ে মনতোষ কুমার সরকার (২৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। অপহরনের দুদিন পর আজ পুলিশ উপজেলার বিশ্বাসবাড়ী গ্রামে হুড়াসাগর নদীর ব্রীজের নিচে কচুরিপানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করেছে। নিহত মনতোষ কুমার উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের খাস সোনামুখী গ্রামের মঙ্গল সরকারের ছেলে। এর আগে ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলো- কামারখন্দ উপজেলার বলরামপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শিপন (৩২) ও  বেলকুচি উপজেলার খাস সোনামুখী গ্রামের দেওয়ান কুমারের ছেলে সুজন কুমার।

নিহতের চাচাতো ভাই অচিন্ত কুমার সরকার জানান, সোমবার রাতে মনতোষ প্রতিবেশী সুজন কুমারের সাথে পিকনিক খাওয়ার কথা বলে বলরামপুর গ্রামের শিপনদের বাড়িতে যায়। এরপর সে আর ফিরে আসে না।  রাত তিনটার দিকে তার আরেক ভাই কৃষ্ণ কুমারের ফোনে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।  মুক্তিপণের টাকা কিভাবে, কোথায় দিতে হবে তা নিয়ে রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত দফায় দফায় কথা হলেও অপহরণকারীরা ঠিকানা বলেনি। পরে দুপুরের দিকে থানায় অভিযোগ করা হয়। 

বেলকুচি থানার উপ-পরিদর্শক শামীম আহমেদ জানান, মঙ্গলবার দুপুরে তার চাচাতো ভাই অচিন্ত কুমার থানায় অভিযোগ করেন। অভিযোগের পরই শিপন ও সুজনকে রাতেই আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যমতে আজ সকালে বিশ্বাসবাড়ী হুড়াসাগর নদীর ব্রীজের নিচে কচুরিপানার ভেতরে লুকানো মনতোষের মরদেহ উদ্ধার করা হয়।  এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর