২০ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৪৯

শিবগঞ্জে ভিজিডির ৫২ বস্তা চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শিবগঞ্জে ভিজিডির ৫২ বস্তা চাল উদ্ধার

ফাইল ছবি

বগুড়ার শিবগঞ্জে গরীব ও দুস্থদের ভিজিডির ৫২ বস্তা চাল উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ও দুটি অটো রাইচ মিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার মাঝিহট্ট ইউনিয়ন পরিষদ সংলগ্ন ইউনিয়নের চাল ডিলার তোফাজ্জল  হোসেন ও এফাজ উদ্দিনের গুডাউনে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার প্রথম শ্রেণী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা গোলাম মো. শাহ নেওয়াজ ও থানা অফিসার ইনচার্জ শাহীদ মাহমুদ খান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনায় গরিব ও দুঃস্থদের জন্য সরকার কর্তৃক ভিজিডির ৫২ বস্তা চাল উদ্ধার করা হয়। প্রতি বস্তার গায়ে খাদ্য অধিদপ্তরের সীল রয়েছে।

পরে উপজেলার বুড়িগঞ্জ বাজারের রাজীব এন্ড ব্রাদার্স অটো রাইচ মিলে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর ও অপরিচ্ছন্ন রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। অপরদিকে পিরব ইউনিয়নের খয়রাপুকুর বাজারে মেসার্স হাকিম চাল কলে অভিযান চালিয়ে প্লাস্টিকের বস্তা ও লাইন্সেস নবায়ন না থাকার অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। 

বগুড়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহীদ মাহমুদ খান জানান, ভিডিজির চাল উদ্ধার সংক্রান্তে মামলার প্রস্তুতি চলছে। উদ্ধারকৃত ৫২ বস্তা চাল শিবগঞ্জ খাদ্য গোডাউনে রাখা হয়েছে। এছাড়া দুটি চালকল মিলে অভিযান চালিয়ে ১০ টাকা জরিমানা দণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বিডিপ্রতিদিন/ ২০ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর