২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৫১

নোয়াখালীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার
নোয়াখালীতে নিখোঁজ পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর কর্মকর্তা আকবর আলীর (৪৫) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল থেকে রাত ৯টা পর্যন্ত তার কোনো সন্ধ্যান না পেয়ে পুলিশ তার মোবাইল ট্রেকিং ও বিভিন্নভাবে অনুসন্ধান করে নোয়াখালী পল্লী বিদ্যুত সমিতির নিজস্ব ফ্যামেলি কোয়ার্টারের একটি রুম থেকে আজ তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। ঐ রুমে কোনো লোকজনের বসবাস ছিল না।
 
নোয়াখালী পল্লী বিদ্যুত সমিতির জিএম শংকর লাল দত্ত জানান, বুধবার সকালে পরিবারের সকলের সাথে কথা বলে সে তার ছোট মেয়েকে মটরসাইকেল যোগে স্কুলে নিয়ে যায়। এরপর যথারীতি তার স্ত্রী একই অফিসে কর্মরত আনোয়ারা বেগমসহ একসাথে অফিসে কাজে যোগ দেয়। এরপর থেকে তার আর কোন সন্ধান পাওয়া যায়নি। পরে তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে অফিসের উদ্দেগে প্রথমে মাইকিং ও পরে বেগমগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। এতে পুলিশ সক্রিয় হয় এবং বিভিন্নভাবে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে মোবাইল ট্রেকিং করা হয়। মোবাইল ট্রেকিংটি বারবার পল্লীবিদ্যুতের ফ্যামেলি কোয়ার্টারের দিকে নির্দেশনা দেওয়ার পর পরিশেষে বসবাসের অযোগ্য একটি ফ্যামিলি কোয়ার্টারের বদ্ধ রম থেকে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায় পুলিশ। নিহত আকবর আলীর বাড়ি যশোর জেলার মনিরামপুর এবং তার স্ত্রীর বাড়ি চট্রগ্রাম জেলায় বলে জানা যায়। 
 
এদিকে পুলিশ জানান, এই ঘটনায় প্রাথমিকভাবে একটি ইউডি মামলা হয়। লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করা হয় এবং পরে যশোর জেলায় পাঠানো হয়।
 
বিডি প্রতিদিন/এ মজুমদার 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর