২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:১৩

বেলকুচিতে মাদ্রাসা ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বেলকুচিতে মাদ্রাসা ছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের বেলকুচিতে মাদ্রাসা ছাত্র আরিফুল ইসলাম হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। আজ সকালে চালা বাসষ্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এর আগে ক্ষিদ্রমাটিয়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। 

কর্মসূচিতে মুকন্দগাতীতে শেরনগর আহকামুল সুন্নাহ ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষর্থীরা অংশগ্রহণ করেন। সমাবেশে আরিফুর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, বেলকুচি ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ প্রামানিক, শেরনগর আহকামুল সুন্নাহ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইফুদ্দিন আনসারী ও উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা।

প্রসঙ্গত, মাদকবেসী বলায় আরিফুলকে তার চার সহপাঠী মারপিট করে টাকা ও মোবাইকেল কেড়ে নেয়। পরে অভিভাবকরা টাকা ফেরত নেয়। এরপর বিকেলে জুতা কিনতে গিয়ে আরিফুল নিখোঁজ হয়। সোমবার সকালে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী বাজার এলাকায় যমুনা নদীর একটি ক্যানেল থেকে ভাসমান অবস্থায় আরিফুলের মরদেহ উদ্ধার করা হয়। আরিফুল একই উপজেলার ক্ষিদ্রমাটিয়া মহল্লার শহিদ শেখের ছেলে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় দু'জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর