২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫৫

সু চির ফাঁসির দাবিতে ইসলামী ঐক্যজোটের বিক্ষোভ

নেত্রকোনা প্রতিনিধি

সু চির ফাঁসির দাবিতে ইসলামী ঐক্যজোটের বিক্ষোভ

মিয়ানমারে গণহত্যা বন্ধ ও সু চির ফাঁসির দাবিতে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী ঐক্যজোট। বৃহস্পতিবার সকাল ১১টায় নেত্রকোনা জেলা শহরে এ বিক্ষোভ করা হয়।

সকাল থেকেই বিক্ষোভে অংশগ্রহণকারীরা জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল মোক্তারপাড়াস্থ কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে জড়ো হতে থাকে। সকাল ১১টার দিকে একটি বিক্ষোভ মিছিল জেলা শহরে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জামে মসজিদের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

ইসলামী ঐক্যজোটের সভাপতি হাফেজ মাওলানা দেলওয়ার হোসাইনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন ইসলামী ঐক্যজোটের জেলা সেক্রেটারী মাওলানা আবু সায়েম খান, নির্বাহী সভাপতি মাওলানা শরীফ উদ্দিন খান, সহ-সভাপতি হাফেজ আবুল কাশেম, জেলা খেলাফত মজলিসের সদস্য সচিব মাওলানা আসাদুর রহমান আকন্দ,  সাংগঠনিক সম্পাদক মুফতি ওমর ফারুক, প্রচার সম্পাদক মাওলানা আব্দুল হালিম, জেলা যুব খেলাফত আন্দোলনের আমীর গাজী আব্দুর রহিম, ইসলামী ছাত্র খেলাফতের জেলা সেক্রেটারি হাফেজ আবু বক্কর সিদ্দিক, মাওলানা হাবিবুল্লাহ খান, মাওলানা আব্দুল লতিফ প্রমুখ।

পরে মুসলিম উম্মাহর ঐক্য সুখ শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন পীর সাহেব আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম।

বিডি প্রতিদিন/২১ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর