২২ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৫৬

জমিজমা নিয়ে বিরোধে যুবককে জবাই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

জমিজমা নিয়ে বিরোধে যুবককে জবাই

রাজশাহীর পবা উপজেলার দারুশা কইপুকুরি এলাকা থেকে সাহাবুল নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী।

এ ব্যাপারে তিনি জানান, পবা উপজেলার দারুশা কইপুকুরি এলাকার রাজশাহী-গোদাগাড়ী সড়কের পাশের একটি জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। সকালে ওই পথ দিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন রাস্তার পাশে জঙ্গলের মধ্যে লাশটি দেখতে পান। এ সময় তারা পবা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করা হলে তার পরনে থাকা কালো রঙের জিন্সের প্যান্ট ও সাদার ওপর কালো বর্ডারের টি-শার্ট দেখে স্বজনরা সাহাবুলকে শনাক্ত করেন। লাশের পেটে ধারালো অস্ত্রের আঘাত আছে। জবাই করা হলেও তার মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়নি। মুখ গামছা দিয়ে বাঁধা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী জানান, সাহাবুলের বাড়ি নগরীর কাশিয়াডাঙ্গায়। তার সঙ্গে রাশেল নামে একজনের জমিজমা নিয়ে বিরোধ ছিল। বৃহস্পতিবার রাতে রাশেল ও আরও কয়েকজন সাহাবুলকে জমি নিয়ে কথা বলার জন্য ডেকে নেয়। এরপরই শুক্রবার সকালে তার লাশ পাওয়া যায়। পুলিশের ধারণা, নির্জন এই সড়কে এনে বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে এখানে নির্যাতনের পর জবাই করা হয়।

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চক্রবর্তী জানান, সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে থানায় হত্যা মামলা হবে।

বিডি-প্রতিদিন/২২ সেপ্টেম্বর, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর