২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৯

ঝালকাঠিতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ!

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ!

প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে (৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। একই উপজেলার শুক্তাগড় এলাকার প্রয়াত মালেক হাওলাদারের ছেলে ইউনুস হাওলাদারের (৪৫) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শিশুটি গত বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল। পথে নির্জন একটি বাগানের কাছে আসলে অভিযুক্ত ইউনুস হাওলাদার শিশুটিকে জোড় করে বাগানের ভেতর তুলে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে ইউনুস। এ সময় শিশুটি চিৎকার দিলে পাশের রাস্তা দিয়ে যাওয়া দুই পথচারী বাগানের ভেতর প্রবেশ করলে অভিযুক্ত ইউনুস পালিয়ে যায়। পরে শিশুটি বাড়ি গিয়ে তার ফুপুকে বিষয়টি জানায়। ফুপু তার বাবা-মাকে জানালে তারা শিশুটির কাছ থেকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে তারা আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানা পরিদর্শক (ওসি তদন্ত) মো. হারুন অর রশীদ বলেন, অভিযুক্ত ইউনুসকে ধরতে ইতিমধ্যে পুলিশ অভিযান চালিয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামি পালাতক রয়েছে। শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 


বিডি প্রতিদিন/২২ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর