২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৫৬

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি:

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে মিনহাজ উদ্দিন মিন্টু নামে সিলেটে কর্মরত পুলিশের এক এএসআইয়ের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করতে গেলে ঘাটাইল থানা পুলিশ তা আমলে নেয়নি। শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে ধর্ষিতা ওই নারী এসব অভিযোগ করেন।  

এ সময় তিনি লিখিত বক্তব্য বলেন, উপজেলার টেপিকুশারিয়া গ্রামে তার বাড়ি। তাকে একই গ্রামের আব্দুল করিমের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দেয়। স্বামী বিদেশ থাকায় এক মাত্র ছেলে শুভকে (১৩) নিয়ে তিনি বাড়িতে থাকতেন। এই সুযোগে মিন্টু বাড়িতে এসে বিভিন্ন সময় অবৈধ সর্ম্পক গড়ার চেষ্টা করতো। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৭ জুন রাত ৮টার দিকে ঢুকে তার মুখ চেপে ধরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে যাওয়ার সময় ধর্ষণের চিত্র ভিডিও করা হয়েছে বলে জানায়। এ কথা কাউকে বললে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এরপর ধর্ষণের চিত্র প্রকাশের ভয় দেখিয়ে পুনরায় শারীরিক সর্ম্পক স্থাপন করার চেষ্টা করেন মিন্টু। 

তিনি কান্নাজড়িত কণ্ঠে আরো বলেন, গত ২০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে কেউ না থাকায় মিন্টু তার সহযোগী মৃত খালেক মন্ডলের ছেলে ইদ্রিস আলীকে সাথে নিয়ে আমার ঘরে ঢুকে পুনরায় জোর পূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। এসময় আমার চিৎকারে লোকজন এগিয়ে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে মিন্টু পালিয়ে যায়। পরে এ ব্যাপারে থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে তিনি অভিযোগ করেন। 
এ ব্যাপারে ওই গৃহবধূ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আইগত ব্যবস্থা নেয়ার জন্য আহবান জানান। 

অভিযুক্ত এএসআই মিনহাজ উদ্দিন মিন্টু বর্তমানে সিলেটে মেট্রোপলিটন পুলিশে কর্মরত। সংবাদ সম্মেলনে  ধর্ষিতা নারীর সাথে স্বামী জয়নাল আবেদীন, স্বামীর বড় ভাই জসিম উদ্দিন এবং প্রতিবেশী হারুন অর রশিদ উপস্থিত ছিলেন। 

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন বলেন, এএসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। মামলাটি রুজুর প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।  

এ নিয়ে অভিযুক্ত পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মিনহাজ উদ্দিন মিন্টু জানান, ঘটনাটি সাজানো, এটি ষড়যন্ত্র। তার মান সম্মান হেয় প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন বলেও দাবি করেন তিনি।

 

বিডি প্রতিদিন/২২ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর