২২ সেপ্টেম্বর, ২০১৭ ২২:২৫

ছেলের হাতে মা খুন, ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের মামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ছেলের হাতে মা খুন, ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের মামলা

মুন্সীগঞ্জ সদর উপজেলার ইদ্রাকপুর পুলিশ লাইন্স সংলন্ন এলাকায় মা’কে জবাই করে হত্যার ঘটনায় নিহতের ছোট ছেলে স্বপন বাদী হয়ে তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছেন। শুক্রবার সকলে এ হত্যা মামলা দয়ের করা হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে জাহানারা বেগমকে (৭০) গলা কেটে হত্যা করে তার ছেলে রতন। এ সময় বোন মনি (২৭) গুরুতর আহত হয়। এদিকে বোন মনি আক্তারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় তাৎক্ষনিকভাবে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ রতনকে আটক করেছে। মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসাইন জানায়, গতকাল (বৃহস্পতিবার) রাতে ধারালো বটি দিয়ে নিজের মাকে হত্যা করে ছেলে রতন। পরে এলাকাবাসীর সহযোগিতায় সদর থানার পুলিশ তাকে গ্রেফতার করে।  

তিনি আরো জানান, রতন নিয়মিত মাদক সেবন করতো, ঐ রাতে নেশা করার জন্য টাকা চেয়ে বাড়িতে  চাপ প্রয়োগ করলে এক প্রর্যায়ে টাকা দিতে অস্বীকৃতি জানালে মাকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে বলে প্রাথমিকভাবে শিকার করেছে রতন। তিনি বলেন, এ হত্যার ঘটনায় নিহতের ছোট ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/২২ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর