২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৩৪

শেরপুরে কলেজছাত্রী ধর্ষণকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে কলেজছাত্রী ধর্ষণকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

শেরপুরে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ এবং সালিশের নামে ইউপি চেয়ারম্যানের কু-প্রস্তাব ও ধর্ষণ চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ করেছে নকলার চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রী কলেজের শিক্ষার্থীরা। আজ নকলা থানার সম্মুখের রাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে সহপাঠীর ওপর পৈশাচিক নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। এর আগে শিক্ষর্থীরা নকলা শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে। শিক্ষার্থীদের এ প্রতিবাদে অংশ নেন কলেজের শিক্ষকরাও। তাদের অভিযোগ, একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে অপচেষ্টা চালাচ্ছে।

এ ধর্ষণের ঘটনায় সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের সূর্য্যদী গ্রামের যুবক ধর্ষক শামীম মিয়া, কু-প্রস্তাবকারি ইউপি চেয়ারম্যান আব্দুল বারি চাঁনসহ ৪ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। নকলার বানেশ্বর্দী গ্রামের ভিকটিম কলেজছাত্রীর মা বাদী হয়ে ২০ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেছেন। 

ইউপি চেয়ারম্যান আব্দুল বারি চাঁন শেরপুর-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিকের ছোট ভাই। ফলে মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশ নিরব ভূমিকা পালন করছে এবং আসামি পক্ষ থেকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে বলে ধর্ষিতা দাবী করেছে। ধর্ষিতা কলেজ ছাত্রী বর্তমানে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর