২৩ সেপ্টেম্বর, ২০১৭ ২১:৩৪

টাঙ্গাইলে দুই ভাতিজিকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে দুই ভাতিজিকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম

টাঙ্গাইলের মির্জাপুরে পারিবারক কলহের জের ধরে আছিয়া বেগম (২২) ও মনিরা আক্তার (১৩) নামে দুই ভাতিজিকে রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে চাচা আতাহার মোল্লা (৩৫)। আহত দুই ভাতিজিকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকি পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গোড়াকী গ্রামের মৃত ইয়াকুব মোল্লার ছেলে অটো চালক আতাহার মোল্লার সঙ্গে তার স্ত্রীর বনিবনা না হওয়া গত কয়েক মাস আগে তাকে বাপের বাড়ি পাঠিয়ে দেন। এ ব্যাপারে বড় ভাই আজাহার মোল্লা ছোট ভাইকে শ্বশুড় বাড়ি থেকে স্ত্রী ফিরিয়ে আনতে চাপ দেয়। এনিয়ে বড় ভাই ও ভাবির সঙ্গে গত কয়েকদিন আগে কথা কাটকাটি ও এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে রাত তিনটার দিকে রামদা নিয়ে ঘুমন্ত বড় ভাইকে কুপাতে যায় ছোট ভাই আতাহার মোল্লা। এসময় তারা টের পেয়ে চিৎকার দিলে পাশের ঘরে ঘুমিয়ে থাকা দুই ভাতিজি এগিয়ে আসলে রামদা দিয়ে তাদের কুপাতে থাকে। পরে তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। আহত দুইজনের অবস্থায় অাশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাতালের সার্জন ডা. প্রদীপ কুমার রায় জানিয়েছেন।
ঘটনার সত্যতা স্বীকার করেছেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে আজহার মোল্লা জানিয়েছেন।
মির্জাপুর থানা সহকারী উপ পরিদর্শক নূরুল ইসলাম বলেছেন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর