২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১২:৪৮

রায়পুরে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

রায়পুরে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় “রায়পুর ক্লাব” এর উদ্যোগে দ্বিতীয় আন্ত স্কুল-মাদ্রাসা বিতর্ক প্রতিযোগীতা উদ্বোধন করা হয়েছে। আজ সকালে রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ প্রতিযোগীতার উদ্বোধন করা হয়। 

রায়পুর ক্লাবের সভাপতি মারুফ বিন জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন, এল এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর কাদের ও মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন প্রমুখ। বিতর্ক অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন, সাংবাদিক ও শিক্ষক মোঃ মোস্তফা কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে বিচারক ছিলেন রায়পুর সরকারী ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ হানিফ, মহিলা কলেজের প্রভাষক মোঃ সাইফুল ইসলাম ও রুস্তম আলী ডিগ্রি কলেজের প্রভাষক তমালিকা চক্রবর্তী।

আয়োজকরা জানান, সমাজ উন্নয়নে রায়পুর ক্লাব শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। উপজেলার ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছে। ভবিষ্যতেও এ ধরণের আয়োজন অব্যাহত থাকবে। অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, ছাত্র/ছাত্রীসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/২৪ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর