২৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০৫

রাঙামাটিতে ট্রাক উল্টে নিহত ৩, আহত ৪

ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটি:

রাঙামাটিতে ট্রাক উল্টে নিহত ৩, আহত ৪

সংগৃহীত ছবি

রাঙামাটি শহরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- নূর হোসনে(৫৮), শহিদুল হক ও হাসেম মিস্ত্রী (৬০)। 

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের বেতার কেন্দ্র এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. গোলাম মোস্তফা জানান, চট্টগ্রাম থেকে পণ্য বোঝাই ট্রাকটি যার নং ( চট্টমেট্রো-ট-১১-১৩০০) রাঙামাটি আসছিল। এসময় পণ্যবোঝাই ট্টাকটি রাঙামাটি শহরে প্রবেশমুখ শিমুলতলী এলাকায় আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়ির চালক টের পেয়ে গাড়ি জানালা দিয়ে লাপদিয়ে নেমে গেলে  ট্রাকটি চলন্ত অবস্থায় রাস্তার পাশের একটি চার দোকানে ঢুকে যায়। এসময় ট্রাকের ধাক্কায় দোকান ও ট্টাক পাহাড়ি খাদে পরে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় চায়ের দোকান দার নূর হোসেন ও হাসেম মিস্ত্রীর। এসময় দোকানে বসে থাকা স্থানীয় গ্রাহক- শামীম, সিরাজ, মহিদুল, শরীফ, নূর হোসেন আহত হয়। 

খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিস. পুলিশ রেডক্রিসেন্ট ও সেনাবাহিনী কর্মীরা ছুঠে যায় ঘটনাস্থলে। পরে সবার সম্মিলিত সহযোগিতায় ৭জনকে উদ্ধার করা সম্ভব হয়। তাদের রাঙামাটি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের মধ্যে নূর হোসেন ও হাসেম মিস্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

রাঙামাটি সদর হাসপাতালের আর এমও ডা. মং ক্যাইং সাগর জানান, হাসপাতালে আহত ভর্তি হয়েছে মোট ৫জন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তারা মাথায় আঘাত পেয়েছে। তাই গুরুত্বর আহত শামীম, সিরাজ, নূর হোসনকে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডিপ্রতিদিন/ ২৪ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর