২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:২৯

কলেজছাত্র শ্যামল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে নওগাঁয় মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি:

কলেজছাত্র শ্যামল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে নওগাঁয় মানববন্ধন

নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের ৬ষ্ট সেমিষ্টারের ছাত্র শ্যামল চন্দ্র বর্মনের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নওগাঁয় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। নিহত শ্যামলের পরিবার ও নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা এ মানববন্ধনের আয়োজন করে। 

আজ দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে নিহত শ্যামল চন্দ্র বর্মনের পিতা গোপাল চন্দ্র বর্মন, তার মা আরতি রানী, ভাই রমেশ, প্রতিবেশী ছাইদুর রহমান, জালাল, মান্নান, জাহাঙ্গীরসহ পলিটেকনিক ইন্সটিটিউিটের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। 

বক্তারা শ্যামল হত্যা মামলার দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিষ্পত্তির জন্য সংশ্লিষ্টদের নিকট দাবি করেন। এছাড়া পলাতক আসামিদের গ্রেফতার করার জন্য পুলিশের প্রতি আহব্বান জানান। 

এ মামলার তদন্তকারী কর্মকতা ওসি (তদন্ত) আনোয়ার হোসেন জানান, বিশেষ তদন্ত শেষে মামলার ১১ জনের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। 
চার্জশীটভুক্ত আসামিরা হলেন- আতোয়ার হোসেন (২০), আরমান হোসেন রুমন (১৯), রাশেদ (২২), রনি আহম্মেদ (১৯), ফায়সাল হোসেন মিজান (২০), মমিনুল ইসলাম (২০), সজীব চন্দ্র (২০), পাইলট হোসেন সিজার (২২), পুস্প চন্দ্র রায় ওরফে কর্ন বসাক (২২), আসিক (২৫) ও মাসুদ (২৬)।

উল্লেখ্য, গত ১০ মার্চ রাতে নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ট্রেডের ৬ষ্ঠ সেমিষ্টারের ছাত্র ও পত্নীতলা উপজেলার সোনাপুর গ্রামের গোপাল চন্দ্র বর্মনের ছেলে শ্যামল চন্দ্র বর্মনকে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বত্তরা। এ ঘটনায় নিহত শ্যামলের পিতা গোপাল চন্দ্র বর্মন বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় ৯ জনসহ আরও আজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।


বিডি প্রতিদিন/২৫ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর