২৬ সেপ্টেম্বর, ২০১৭ ২২:০৯

মুন্সীগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বখাটেকে জুতাপেটা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বখাটেকে জুতাপেটা

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে এক বখাটে। এ ঘটনায় সালিশ ডেকে ওই বখাটেকে জুতাপেটা করে ছেড়ে দিয়েছে সালিশদাররা।  

স্থানীয়রা জানায়, গত রবিবার বেলা ১১ টার দিকে ওই এলাকার ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ক্লাস ছুটির পর বাড়ি ফেরার পথে ব্রাক্ষ্মণ খোলা এলাকায় নির্জন রাস্তায় একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে একই এলাকার মো. স্বপনের ছেলে সেকান্দার (১৯)। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে সেকান্দার পালিয়ে যায়। ঘটনাটি সিরাজদিখান উপজেলার কুসুমপুর বাসষ্ট্যান্ডের পাখি টেইলার্সের মালিক মো. পাখি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেণ বলে ওই ছাত্রী অভিযোগ করে। পরে সেই টেইলার্স মালিক নিজেকে গণমাধ্যম কর্মী দাবি করে আরো কয়েকজন সঙ্গী নিয়ে ওই স্কুল ছাত্রীর বাড়িতে হাজির হন। 

এনিয়ে ওই ছাত্রীর পরিবার বিব্রতকর অবস্থায় পড়েন। পরে ওই দিন বিকালে তন্তর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য আব্দুল আলী ও ৫ নং ওয়ার্ডের সদস্য বাদল মেম্বারের নেতৃত্বে ওই স্কুল ছাত্রীর বাড়িতে সালিশ বসে। সালিশের সিদ্ধান্ত অনুযায়ী বখাটে সেকান্দারকে তার বাবা জুতা পেটা করে নিয়ে যান। আলী মেম্বার ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করলেও সালিশে তার উপস্থিতির বিষয়টি অস্বীকার করেন। 

তবে মঙ্গলবার দুপুরে শ্রীনগর থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই তাজউদ্দিন ওই স্কুলছাত্রীর বাড়িতে উপস্থিত হলে স্কুলছাত্রী ঘটনার সত্যতা স্বীকার করে এবং উপস্থিত প্রতিবেশীরা দুই মেম্বারের নেতৃত্বে সালিশে বখাটেকে জুতাপেটা করা হয়েছে বলে জানায়। 

শ্রীনগর থানার এসআই তাজউদ্দিন জানান, ভিকটিম ও বখাটের বাড়ি শ্রীনগর থানায় হলেও ঘটনাস্থল শ্রীনগর থানা এরিয়ার থেকে ২শ' গজ দূরে সিরাজদিখান থানা এরিয়ার মধ্যে পড়ার কারণে শ্রীনগর থানা পুলিশ আইনী ব্যবস্থা নিতে পারছেনা। এব্যাপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, বিষয়টি সম্পর্কে আমি কিছু জানিনা। তবে কেউ অভিযোগ দিলে অবশ্যই ব্যবস্থা নিব।


বিডি প্রতিদিন/২৬ সেপ্টেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর