১৭ অক্টোবর, ২০১৭ ১৩:৩৩

পিরোজপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকার বাসিন্দা নাসির মুন্সি(৬৫)। এলাকায় নাসির মুন্সি ব্লাকার নাসির ওরফে তেল নাসির নামে পরিচিত। কয়েক বছর পূর্বে ৫ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ে করে ব্যাপক আলোচিত হয়েছিল নাসির। সেই নাসিরের বিরূদ্ধে এবার অভিযোগ প্রতিবেশী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের।  আজ এ ঘটনায় পিরোজপুর সদর থানায় প্রভাবশালী এ বৃদ্ধের বিরুদ্ধে মামলা হয়েছে। 

ঘটনার পর থেকেই পলাতক পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা গ্রামের বাসিন্দা নাসির। একসময় ব্লাকার জাহাজের তেল ও নানা কালোবাজারির সাথে জড়িত থাকায় তিন ব্লাকার বা তেল নাসির নামে পরিচিত। নাসির পারিবারির জীবনে একাধিক প্রাপ্তবয়স্ক সন্তানের জনক।
 
কিশোরীর বাবার অভিযোগ, সোমবার বিকেলে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে(১৪) বাড়ির পাশে এক ঘরে টিভি দেখতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় তামান্না নামের একজন তার মেয়েকে প্রতিবেশী নাসির মুন্সির ঘরে নিয়ে যায়। সেখানে নাসির মুন্সি জোর পূর্বক  তার মেয়েকে ধর্ষন করে। এ ঘটনা  মেয়ে তার মায়ের কাছে জানায়। থানায় নাসির ও তার সহযোগী তামান্নার নামে তিন মামলা করেছে। 
এ বিষয়ে অভিযুক্ত নাসির ফোনে জানান, এসব বানোয়াট। তার বিরুদ্ধে ষড়যন্ত্র। পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর